Shopping cart

তমা মির্জার সঙ্গে প্রেম নেই: ঢালিউড নির্মাতা ‘রায়হান রাফী’

সেপ্টেম্বর ১৯, ২০২৪

নির্মাতা ‘রায়হান রাফী’ ও চিত্র নায়িকা তমা মির্জার প্রেমের গুঞ্জন থাকলেও সম্পর্কের অবনতি হয়েছে, ২জনের মধ্যে বন্ধুত্বটা থাকলেও সেই প্রেমটা আর নেই। এর আগে প্রেমের কথাও জানান দিয়েছেন তমা মির্জা আর রায়হান রাফী। যদিও বিষয়টিকে বরা’বরই অস্বীকার করে নিজেদেরকে শুধুই বন্ধু হিসেবে দাবি করেছেন তমা মির্জা। এবার রায়হান রাফীও জানালেন, তমা মির্জা শুধুই তার ভালো বন্ধু। তমার সঙ্গে কোনো প্রেম নেই এই রাফির।

সম্প্রতি দেশের একটি গণ মাধ্যমের সাক্ষাৎকারে তমা মির্জার সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেছেন রায়হান রাফী। রাফি বলেন, তমা মির্জার সঙ্গে সম্পর্কটা তিক্ত’তার পর্যায়ে যায়নি। আগের মতোই বন্ধুত্বের জায়গায় আছে। তবে আমাদের নিয়ে যে গুঞ্জন রয়েছে, সেটা আসলে নেই।

তমা মির্জার সঙ্গে প্রেম প্রসঙ্গে রায়হান রাফী বলেন, আসলে সেসব কেবলই গুঞ্জন ছিল আর কিছু না। আমাদের মধ্যে অনেক ভালো বন্ধুত্বের সম্পর্ক, যা আগেও ছিল এখনও আছে। কিন্তু আমাদের নিয়ে মানুষ যেটা ভাবে, সেটি ঠিক নয়।

এদিকে, তমা মির্জা আর রায়হান রাফীর ঘনিষ্ঠ সূত্রের খবর, দুজনের মাঝে প্রেমটা এখন আর নেই। একসময়ে একসঙ্গে প্রচুর সময় কাটালেও এখন আর দেখা মেলে না তাদের। বর্তমানে ২জনই নিজেদের মতো করেই ক্যারিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

প্রসঙ্গত, রায়হান রাফীর পরিচালনায় “খাঁচার ভেতর অচিন পাখি” ওয়েব সিনেমায় প্রথমবার অভিনয় করেন তমা মির্জা, পরে এই নির্মাতার “৭ নম্বর ফ্লোর” “সুড়ঙ্গ” সিনেমায় দেখা যায় তমাকে। ২০২৩ সালে মুক্তি “সুড়ঙ্গ”-তে আফরান নিশোর সঙ্গে জুটি বেঁধেছিলেন তমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *