Shopping cart

  • Home
  • বাংলাদেশ
  • দোয়ারাবাজারে চিকিৎসা ও ভরনপোষণ সহায়তা নিয়ে দুই পরিবারের পাশে জামায়াত

দোয়ারাবাজারে চিকিৎসা ও ভরনপোষণ সহায়তা নিয়ে দুই পরিবারের পাশে জামায়াত

সেপ্টেম্বর ১৫, ২০২৪

দোয়ারাবাজার (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পূর্বচাইরগাঁও গ্রামের গুরুতর অসুস্থ জজ মিয়ার চিকিৎসার দায়িত্ব নিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী নরসিংপুর ইউনিয়ন শাখা।

শনিবার (১৪ সেপ্টেম্বর) শনিবার সকালে উপজেলার নরসিংপুর ইউনিয়নের পূর্বচাইরগাঁও গ্রামে অসুস্থ জজ মিয়ার বাড়িতে তাকে দেখতে গিয়ে তার চিকিৎসার দায়িত্ব নেন জামায়াত নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর মজলিশে শূরা সদস্য, ছাতক-দোয়ারা ফোরাম, সিলেটের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, দোয়ারাবাজার উপজেলা যুব বিভাগের সভাপতি রফিকুর রহমান, নরসিংপুর ইউনিয়ন জামায়াতের অর্থ সম্পাদক আব্দুল মনাফ, জামায়াত নেতা আবু ছোলাইমান, আবিদ রনি, আব্দুল আলিম, নসকস এসিস্ট্যান্ট সেক্রেটারি হোসাইন আহমদ, সাংবাদিক সোহেল মিয়া প্রমূখ।

জানা যায়. কিছুদিন পূর্বে জজ মিয়া স্ট্রোকে আক্রান্ত হলে তার শরীরের ডানপাশ পুরোপুরি অবস (পক্ষাঘাতগ্রস্ত) ও কথা বলা বন্ধ হয়ে যায়। হসপিটালে ভর্তি হলেও অর্থাভাবে তার চিকিৎসা থেমে যায়। এখবর জানতে পেরে জামায়াত নেতৃবৃন্দ এগিয়ে আসেন। অত:পর দেশ-বিদেশের মানবিক ব্যক্তিবর্গের সহযোগিতায় জামায়াত ইসলামী জজ মিয়ার চিকিৎসার দায়িত্ব গ্রহণ করে। উন্নত চিকিৎসার জন্য শীঘ্রই তাকে সিলেট পাঠানো হবে বলে আস্বস্ত করেন।

নিহত শফিকের এতিম বাচ্চাদের পাশে জামায়াত:

জজ মিয়ার বাড়ি থেকে যাওয়া হয় বজ্রপাতে নিহত একই গ্রামের শফিকুল ইসলামের বাড়িতে। সেখানে গিয়ে শফিকের স্ত্রী ও এতিম বাচ্চাদের খোঁজ খবর নেয়া হয়। অতপর অসহায় এই পরিবারটির আয়ের জন্য এবং বাচ্চাদের ভরনপোষণ ও লেখাপড়া বাবদ নগদ অর্থ উপহার তাদের হাতে তুলে দেয় জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *