রবিবার, জুন ১৬, ২০২৪
Homeফিচারসুইসাইড করতে চেয়েছিলেন সালমান খান!

সুইসাইড করতে চেয়েছিলেন সালমান খান!

সুপারস্টার “সালমান খান” (Salman Khan)। বয়স ৫২, বর্তমান কালে বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’’Most Eligible Bachelor’ বলা হয় তাকে। তাকে পাওয়ার জন্য অসংখ্য তরুণী পাগল। বিভিন্ন সময় ঐশ্বরিয়া, ক্যাটরিনা সহ অনেক সুপারস্টার নায়িকার সঙ্গে তার প্রেম ছিল বলে খবর এসেছে। তবে কোনো সম্পর্কই বেশি দিন স্থায়ী হয়নি। কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা আর করা হয়নি ভাই-জানের। আর এ কারণেই কি সালমান খান একাকীত্বে ভুগছেন? এমন প্রশ্ন সালমান ভক্তদের মনে ঘুরলেও সে প্রশ্নের উত্তর আজও মেলেনি। সালমান তার নিজ গুণে অভিনয় করে যাচ্ছেন নিয়মিত।

তবে এই সুপারস্টার সালমান খান আত্মহত্যা করতে চেয়েছিলেন। মূলত ‘ট্রাইজেমিনাল নিউরালজিয়া’(trigeminal neuralgia) রোগের শিকার হয়েছিলেন তিনি। যাকে বাংলায় বলা হয় ‘আত্মহত্যার রোগ’ এ কথা নিজের মুখেই প্রকাশ্যে বলে দিলেন। এই রোগের কারণে এতটাই যন্ত্রণা হয় রোগীর, যে এক সময় তার মনে হয় আত্মহত্যাই হচ্ছে এক মাত্র মুক্তির পথ। এই রোগের পর সালমান খানের ক্ষেত্রেও ঠিক এমনটাই ঘটেছিল। দুবাইয়ে ‘টিউবলাইট’ “Tubelight” সিনেমার ‘রেডিও’ গানটি প্রকাশের অনুষ্ঠানে এই রোগে আক্রান্ত হওয়ার কথা জানান তিনি। রোগটি নিয়ে যেন সচেতনতা বাড়ে সেই উদ্দেশেই জন সমক্ষে সেই কথা তুলে ধরেন।

সালমান বলেন, এই রোগে আক্রান্ত হওয়ার পর সারা মুখ জুড়ে অসহ্য যন্ত্রণা হতো। ঠিক মতো মুখ খুলতে পারতাম না। কথা বলতে পারতাম না ভালো ভাবে, জড়িয়ে যেত। গলার স্বর ভেঙে গিয়েছিল। সবাই ভাবতে শুরু করেছিল আমি মদ্য পান করা শুরু করেছি। কিন্তু আমি মদ্য পান করতাম না! ইনসেন্ডটলি, সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপন চিত্রে অভিনয় করেছেন সালমান খান। সেখানে দ্বৈত চরিত্রে দেখা যায়। একটি ‘হাম আপকে হ্যায় কৌন’ ‘Hum Aapke Hai Kaun’ সিনেমার প্রেম চরিত্রে, অন্যটি বাস্তব জীবনের সালমান। এরই মধ্যে বিজ্ঞাপনটির প্রচার শুরু হয়েছে।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয়