সানোয়ারকে ইউনিয়ন যুবদলের আহ্বায়ক হিসেবে চায় স্থানীয় নেতৃবৃন্দ

0
169

সোহেল মিয়া, দোয়ারাবাজারঃ

কমিটিশূন্য দোয়ারাবাজার উপজেলার ৯ টি ইউনিয়নের যুবদলের কমিটি ঘোষনা আসছে।
এ নিয়ে প্রতিটি ইউপির যুবদলের সর্বোচ্চ পদ পেতে উপজেলা থেকে শুরু করে জেলা পর্যায়ে নেতৃবৃন্দদের কাছে দৌড়ঝাঁপ শুরু করেছে প্রার্থীরা। নেতাদের এমন দৌড়ঝাঁপ দেখে মনে হয়, উপজেলা ও জেলা পর্যায়ের নেতাদের ঘনিষ্ঠ জনেরাই পাবে ইউনিয়ন কমিটির সর্বোচ্চ পদ। এনি চলছে আলোচনা ও সমালোচনা।

এদিকে নরসিংপুর ইউপির যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সানোয়ার হোসেনকে
আহ্বায়ক হিসেবে দেখতে চায় স্থানীয় নেতৃবৃন্দ।

সানোয়ার হোসেনকে কেনো ইউনিয়ন যুবদলের আহ্বায়ক চায় এমন প্রশ্নের জবাবে নেতারা বলেন, সানোয়ার হোসেন একজন ত্যাগি নেতা। কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিতে তার ভূমিকা অপরসীম। বিএনপির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী মিজানের নেতৃত্বে ছাত্র রাজনীতি থেকে শুরু করে এ পর্যন্ত সক্রিয় ভাবে দলের কর্মী হিসেবে কাজ করে যাচ্ছে সানোয়ার।

এদিকে ইউনিয়ন যুবদলের আহ্বায়ক হতে নিজ থেকে ও চেষ্টার কোনো কমতি রাখছেন না তিনি।

এ বিষয়ে সানোয়ার হোসেন জানান, তিনি ছাত্র রাজনিতি থেকে শুরু করে এ পর্যন্ত মিজানুর রহমান চৌধুরী মিজানের হাত দরেই দলের একজন কর্মী হয়ে কাজ করে যাচ্ছেন। দলের ক্ষতি হৌক এমন কোন কাজে কখনও তিনি যুক্ত হননি। সব সময় দলের ভালো হয় এমনটাই চেয়েছেন ও করেছেন। তিনি আরও বলেন, দল ও নেতাকর্মীরা যদি তাকে ইউনিয়নের দায়িত্ব দিতে চান তাহলে তিনি নিবেন। তিনি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক হলে নরসিংপুর ইউনিয়নে দলকে প্রতিষ্ঠিত করতে হলে যা যা প্রয়োজন তাই তিনি করে যাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here