রবিবার, জুন ১৬, ২০২৪
Homeআরোগণমাধ্যমমেয়ের ধর্ষককে খুন করে নদীতে ফেললেন এক বাবা

মেয়ের ধর্ষককে খুন করে নদীতে ফেললেন এক বাবা

আপন মেয়ের ধর্ষণ কারীকে নিজ হাতে খুন করলেন এক পিতা। মরদেহ বটি দিয়ে কেটে টুকরো টুকরো করে নদীতে ফেলেদিলেন । মেয়ের এমন অসম্মান মেনে নিতে না পারাই এ কাণ্ড ঘটিয়েছেন বলে ধারণা পুলিশের।

কিশোরী মেয়েকে একা পেয়ে মধ্যবয়স্ক এক ব্যক্তি ধর্ষণ করেছেন বলে অভিযোগ ওঠে। তারপরেই ওই ব্যক্তির টুকরো মরদেহ নদীতে পাওয়া যায়।
এই ঘটনাটি ঘটেছে খান্দাওয়া জেলায় ভারতের (মধ্য প্রদেশে)। গতকাল সোমবার পুলিশ জানিয়েছে, এই হত্যাকাণ্ডের ঘটনায় ধর্ষণ হওয়া ওই কিশোরীর বাবা এবং তার মামা জড়িত ছিলেন।

(ভারতীয় গণমাধ্যম) এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়, রবিবার জেলা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে আজনল নদীতে মরদেহের খন্ড খন্ড অংশ ভাসতে দেখা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবি ভাইরাল হলে জানা যায় যে, নিহত ব্যক্তির নাম ত্রিলোকচান্দ, বয়স প্রায় ৫৫ বছর। তিনি সাকতাপুরের বাসিন্দা বলে জানা যায়।

এই জঘন্য ঘটনার পর গত শনিবার ওই কিশোরীর বাবা এবং মামা নিজেদের মোটরসাইকেলে করে ওই ব্যক্তিকে আজনল নদীর কাছে নিয়ে যান, ত্রিলোকচান্দের বিরুদ্ধে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে।

এই হত্যাকাণ্ডের ঘটনায় ওই কিশোরীর বাবা এবং মামাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এই ঘটনায় তদন্ত চলছে। পুলিশ আরো জানিয়েছেন, ত্রিলোকচান্দ ভিকটিমের আত্মীয় ছিলেন।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয়