রবিবার, জুন ১৬, ২০২৪
Homeখেলাধুলাঅন্যান্যভিক্ষার ১৩ হাজার টাকায় কেনা স্মার্টফোন ছিনতাই, উদ্ধারের পর ভাইরাল

ভিক্ষার ১৩ হাজার টাকায় কেনা স্মার্টফোন ছিনতাই, উদ্ধারের পর ভাইরাল

৪৮ বছরের শারীরিক প্রতিবন্ধী সোলেমান মিয়া। প্রতিদিন কুমিল্লা নগরীর টাউন হল গেটে রিকশায় বসে ভিক্ষা করেন। ভিক্ষার টাকা জমিয়ে শখের বসে ১৩ হাজার টাকায় কিনেছিলেন একটি স্মার্টফোন। অবসরে ফোনে গান শুনতেন। শনিবার (৯ এপ্রিল) বিকেলে ফোন টি ছিনতাই হয়ে যায়। এ সময় তার চিৎকারে সড়কে দায়িত্বরত ট্রাফিক পুলিশ এগিয়ে আসেন। পরে অভিযান চালিয়ে ছিনতাই’কারীকে আটক করে পুলিশ।

তাৎক্ষণিক ভাবে ঘটনাটি জানাজানি না হলেও গত ২দিন ধরে ভিক্ষুকের হাতে স্মার্ট ফোনের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ছবির কমেন্টে একজন লিখেছেন, ‘ইচ্ছা করছে ভিক্ষা করতে। আমার মোবাইলের চেয়েও তারটা দামি।’ আরেক লেখেন, ‘ভিক্ষুকের কাছে লাখ টাকার ফোন থাকলেও আশ্চর্য হওয়ার কিছু নেই। আমাদের মাথাপিছু আয় $2,600.

মঙ্গলবার (১২ এপ্রিল) রাতে কুমিল্লা ট্রাফিক পুলিশের এটিএসআই নুরু উদ্দিন বাহার ফোন উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। ট্রাফিক পুলিশের এটিএসআই নুরু উদ্দিন বাহার বলেন, ‘টাউন হল গেটে রিকশায় বসে প্রতিবন্ধী সোলেমান ভিক্ষা করেন। শনিবার সকালে হঠাৎ তার চিৎকার শুনে এগিয়ে যাই। এ সময় তিনি বলেন, তার ব্যবহৃত ফোন টি ছিনতাই হয়ে গেছে। তাৎক্ষণিকভাবে কান্দিরপাড় এলাকায় অভিযান পরিচালনা করি। এক পর্যায়ে ‘শামীম’ নামের এক ছিনতাই কারীকে গ্রেফতার করে মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

ছিনতাইকারী শামীমকে কুমিল্লা কোতোয়ালি থানা পুলিশের হাতে সোপর্দ করা হয় বলেও জানান তিনি।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয়