ভক্তের বাড়িতে ‘দামি গিফট’ নিয়ে হাজির তৌসিফ মাহবুব!

0
221
ভক্তের বাড়িতে তৌসিফ। ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা তৌসিফ। তার সঙ্গে ইমরান নামে এক ভক্ত গত ৫ বছর ধরে চেষ্টা করছিলেন দেখা করতে। কিন্তু কয়েক জন অনেক ভাবে আশ্বাস দিলেও দেখা করতে পারেননি এই অভিনেতার সঙ্গে। বরং প্রতারণার শিকার হয়েছেন; ছিনতাই হয়েছে ইমরানের মুঠো ফোন!

কয়েক দিন আগে এ খবর জানতে পারেন তৌসিফ মাহবুব। তারপর নারায়ন গঞ্জের ইমরানের সঙ্গে ভিডিও কলে কথা বলেন এই তৌসিফ। এ সময় ঘটনার বর্ণনা দিয়ে ইমরান বলেন—‘2020 সালে ১ জন পরিচিত মানুষের কাছে জানতে পারি তৌসিফ মাহবুব ভাই উত্তরায় শুটিং করছেন। তখন আমার পরীক্ষা চলছিল। পরীক্ষা ফেলে নারায়ণ গঞ্জ থেকে ছুটে যাই উত্তরায়। কিন্তু দিন গড়িয়ে গেলেও দেখা হয় না। সন্ধ্যায় ১ জন ফোন করে জানান, তৌসিফ মাহবুব ভাই উত্তরা আজম পুর পদচারী-সেতুর কাছে শুটিং করছেন। পরে সেখানে যেই। কিন্তু যাওয়ার পরে দেখি, সেখানে কোনো শুটিং নেই। তখন ব্রিজের ওপরে থাকা কয়েক জন মিলে আমার মোবাইল সহ সবকিছু ছিনতাই করে।

ইমরানের সঙ্গে ভিডিও কলে কথা বলার পর তার সঙ্গে দেখা করার পরিকল্পনা করেন তৌসিফ মাহবুব। না জানিয়ে ঢাকা থেকে ছুটে যান নারায়ন গঞ্জে ইমরানের বাসায়। তারই ১ ভিডিও ফেসবুকে আজ শেয়ার করেছেন তৌসিফ মাহবুব।

ভিডিও তে দেখা যাচ্ছে, আকস্মিক ভাবে ইমরানের বাসায় হাজির হন তৌসিফ মাহবুব। প্রিয় তৌসিফ এর কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়েন ভক্ত। অনেক বুঝিয়ে তাকে শান্ত করেন তৌসিফ মাহবুব। পাশাপাশি তৌসিফ মাহবুব একটি ফোন উপহার দেন ইমরানকে। কিন্তু এটি নিতে অপারগতা প্রকাশ করেন তিনি।

ইমরান বলেন, ‘আমি ভাবতেই পারিনি আপনি আসবেন। আপনি এসেছেন আমার আর কিছুই লাগবে না।’ জবাবে তৌসিফ মাহবুব বলেন, ‘না, তোমাকে এটা নিতেই হবে। এরপর ইমরান নিজ হাতে আন বক্স করেন উপহারের প্যাকেটটি। আর এই অল্প সময়ের মধ্যে অন্তর্জালে এখন ভাইরাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here