বড়খাল কলেজে সরকারি আদেশ অমান্য, নেয়া হয়নি শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাস।

0
307
বড়খাল কলেজ দোয়ারাবাজার
বড়খাল কলেজ দোয়ারাবাজার

বৈশ্বিক মহামারি করোনার কারনে দীর্ঘ ২০ মাস পর ২ মার্চ (বুধবার) সারা দেশের ন্যায় দোয়ারাবাজার উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে একাদশ শ্রেনীর ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হলেও উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের ঐতিহ্যবাহী বাহি বড়খাল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীটি ছিলো তালাবদ্ধ।। হয়নি নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস। কিংবা নবীন বরণ।
যা নিয়ে ক্ষোভ বিরাজ করছে নবীন শিক্ষার্থীসহ সচেতন মহলে।।

খবর পেয়ে স্থানীয় গণমাধ্যমকর্মীরা সরেজমিনে উপস্থিত হলে শ্রেণীকক্ষে তালাঝুলতে দেখেন। এসময় কলেজে আসা নবীন শিক্ষার্থীদের ফিরে যেতে দেখে শিক্ষার্থীকে প্রশ্ন করা হলে ক্ষোভের মুখে একাদিক শিক্ষার্থীরা জানান, কলেজে নতুন ভর্তি হয়েছি কলেজ জীবনের প্রথম ক্লাস কোন আনন্দই হলোনা সব মাটি হয়ে গেলো।

বড়খাল স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যাপক জহিরুল হাসান ভূইয়ার সাথে যোগাযোগ করা জলে তিনি জানান, অধ্যক্ষ নজির আহমদ গত ২৩ ফেব্রুয়ারি থেকে ২ মার্চ বুধবার পর্যন্ত প্রতিষ্ঠানে আসেনি, তাছাড়া একাদশ শ্রেনীর ক্লাস করার কোন নির্দেশনা দেননি তিনি।

মুটোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে বড়খাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নজির আহমদ জানান, অসুস্থতার কারনে আমি প্রতিষ্ঠানে আসতে পারিনিএর বেশী কিছু তিনি বলেন্নি।

এবিষয়ে যোগাযোগ করা হলে উপজেলা মাধ্যমিক শিক্ষাঅফিসার আজাদুর রহমান ভূইয়া জানান, “একাদশ শ্রেনীর ওরিয়েন্টেশন ক্লাসটি কেনো হলো না প্রতিষ্ঠান প্রধানের সাথে যোগাযোগ করে জানাবো”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here