পূর্বশত্রুতার জেরে সন্ত্রাসী কায়দায় দোকান ঘর ভাঙ্গচুর ও লুটপাটের ঘটনা ঘটে দোয়ারা বাজারে।

0
261

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দোয়ারাবাজারের নরসিংপুর ইউনিয়নের স্থানীয় বাজারে একটি দোকানে সন্ত্রাসী কায়দায় হামলা,ভাঙচুর ও লুট পাটের তাণ্ডব চালায় একদল বকাটে যুবক।

(২১ ফেব্রুয়ারি মহান ভাষা আন্দোলনের শহীদ দিবসে) সোমবার সকাল ১১ ঘটিকায় নরসিংপুর বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দোয়ারাবাজার থানায় ১২ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী দোকান মালিক।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,উপজেলার নরসিংপুর ইউনিয়নের সুনাইত্যা গ্রামের ব্যবসায়ী মৃত আছকির আলী’র পুত্র আলী আকবরের সাথে নির্বাচনী বিরোধে কালাপশি গ্রামের জমির আহমদের ছেলে শামীম আহমদ,সিরাজপুর গ্রামের মৃত মখ’লিছ আলী’র পুত্র মনোয়ার আলী মনর গংদের সাথে।

এরই জের ধরে সোমবার সকালে শামী”ম আহমদ গং”দের নেতৃত্বে একদল অস্ত্র ধারী ও লাঠিয়াল বাহিনী লাঠিসোটা নিয়ে আলী আকবরের দোকানে হামলা চালায়। হামলা চালিয়ে
দোকান ঘরটির দেয়াল ভাঙচুর ও লুটপাটের তাণ্ডব চালানো হয়েছে বলে জানা যায় ।

হামলার এক খন্ড লাইভ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়।

অভিযোগ সূত্রে আসামীরা হলেন, আহমদ,শামীম,মনোয়ার আলী,আতিক,,নুর আহমদ, মিয়া,আহমদ,,শহীদ আলী,এখলাছ মিয়া,ছাদিক মিয়া,মুজিব মিয়া,ইকবাল হোসেন,লিয়াকত আলী প্রমুখ।

দোয়ারাবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম এব্যাপারেবলেন, আমি দোকান ঘরটি ভাঙ্গচুর করতে বাধা দেই, তারা আমার কথা অমান্য করে দোকান ঘরটি ভাঙ্গচুর করে মালামাল নিয়েচলে যায়।
তখন আমি মোবাইল দিয়ে ভাংঙ্গচুরের একটি ভিডিও লাইভ করতে থাকি,লাইভ বিডিও করতেও আমাকে বাধা দেয়া হয়েছিলো, যতটুকু ভিডিও করতে পেরেছি তা আমার কাছে সংরক্ষিত রয়েছে।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, এ ব্যপারে থানায় অভিযোগ পেয়েছি তদন্তকরে আইনী ব্যবস্তা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here