রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাদেশপিকআপের সঙ্গে ধাক্কা লেগে প্রাণ গেলো যুবকের

পিকআপের সঙ্গে ধাক্কা লেগে প্রাণ গেলো যুবকের

মাদারী’পুরের কালকিনিতে পিকআপের সঙ্গে ধাক্কা লেগে নাঈম বেপারী নামের এক মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছে। এ ঘটনায় বাইক চালক গুরুতর আহত হয়েছেন। সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়. নিহত নাঈম বেপারী কালকিনির পাঙ্গাশিয়া গ্রামের কালু বেপারীর ছেলে, ইফতারের একটু আগে একটি মোটরসাইকেলযোগে নাঈম ও শহিদ দ্রুত গতিতে বাড়িতে যাচ্ছিলেন। পথে সৈয়দ আবুল হোসেন কলেজের সামনে পৌঁছালে রাস্তার একপাশে ইজি বাইক ও অপর পাশে পিক-আপ যাচ্ছিল। মোটরসাইকেল টি ইজি বাইক ও পিকআপের মাঝখান দিয়ে যাওয়ার সময় পিকআপের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল উল্টে গিয়ে নাঈম ও শহিদ গুরুতর নিহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেন। আহত শহিদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কালকিনি হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জাহিদ হাসান বলেন, পিকআপের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় একজন মারা গেছেন। আহত আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামিম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ হাসপাতালে রাখা আছে।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয়