রবিবার, জুন ১৬, ২০২৪
Homeআরোআইন-আদালতনোয়াখালীর চাটখিল উপজেলায় শিশুকে ধর্ষণচেষ্টা

নোয়াখালীর চাটখিল উপজেলায় শিশুকে ধর্ষণচেষ্টা

নোয়াখালীর চাটখিল উপজেলায় শিশু শ্রেণির এক শিক্ষার্থীকে (৬) অচেতন করে ধর্ষণ-চেষ্টার অভিযোগে নুর মোহাম্মদ (৪০) নামে মসজিদের এক ইমামকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার (১ এপ্রিল) বিকেলে আটক আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গত মঙ্গলবার (২৯ মার্চ) উপজেলার ৩নং পরকোর্ট ইউনিয়নের পূর্ব শোশালিয়া গ্রামে ধর্ষণ-চেষ্টার ঘটনাটি ঘটে। অভিযোগ পেয়ে শুক্র বার রাতে অভিযুক্তকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। নুর মোহাম্মদ উপজেলার পরকোট ইউনিয়নের পশ্চিম পরকোট গ্রামের চাঁন মিয়ার ছেলে এবং স্থানীয় একটি মসজিদের ইমাম।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্ত ভোগী শিশু স্থানীয় একটি কিন্ডার গার্টেনে প্রথম শ্রেণির শিক্ষার্থী। গত ২৯ মার্চ সকাল ৭টার দিকে ওই শিশু কিন্ডার গার্টেনে গেলে তাকে অচেতন করে ধর্ষণের চেষ্টা করা হয়। তাৎক্ষণিক ভিকটিম ঘটনাটি পরিবারের কাউকে অবগত করেনি। এ ঘটনায় গতকাল (৩১ মার্চ) রাত ১০টার দিকে ভুক্ত ভোগীর পরিবার চাটখিল থানায় মৌখিকভাবে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ ভিকটিমের বর্ণনা অনুযায়ী সন্দেহ ভাজন নুর মোহাম্মদকে আটক করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (OC) মুহাম্মদ গিয়াস উদ্দিন সংবাদ-মাদ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শুক্রবার দুপুরে ভুক্ত ভোগীর মা জয়নব বাদী হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন। ওই মামলায় আসামিকে আটক দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয়