দ্রব্যমূল্য বৃদ্ধিতে জড়িত বিএনপি সংশ্লিষ্ট ব্যবসায়ীরা: “তথ্যমন্ত্রী”

0
200
সংগৃহিত: তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ।
সংগৃহিত: তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ।

দ্রব্য”মূল্য বৃদ্ধিতে বিএনপির বড় বিজনেসমেনরা জড়িত বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী “হাছান মাহমুদ”। বুধবার (9 মার্চ) দুপুরে ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় এ মন্তব্য করেন তিনি।

জ্বালাও পোড়াও পলিটিক্সের কারণে বিএনপি জনগণ থেকে আলাদা হয়ে পড়েছে। আসছে জাতীয় সংসদ নির্বাচনে পরাজয়ের ভয়ে বিএনপি নানা ধরণের বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। বেগম খালেদা জিয়া ও তারেক রহমান নির্বাচনে অংশ নিতে পারবেন না, এজন্য নির্বাচন নিয়ে তাদের কোনো আগ্রহ নাই। তারা নির্বাচনমুখী না। তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ সাংগঠনিক সফরে এসে বুধবার দুপুর ২.৩০ মিনিটের দিকে ঠাকুরগাঁও জেলা পরিষদ হল রুমে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

আওয়ামীলীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক আরো বলেন, বিগত ১৩ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে এবং প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। এই উন্নয়ন ধারাবাহিকতা বিএনপি ও তাদের দোসরদের পছন্দ হয়না। এ কারণে তারা দেশেবিদেশে ষড়যন্ত্র করছে, দেশের মানুষের মধ্যে নানা ধরনের বিভ্রান্ত ছড়াচ্ছে। দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের ঊর্ধ্ব গতির বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিএনপি সংশ্লিষ্ট ব্যবসায়ীদের সঙ্গে কিছু অসাধু ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বৃদ্ধির সঙ্গে জড়িত। তারা পরিস্থিতির সুযোগ নিচ্ছে। সরকার এ বিষয়ে অবহিত রয়েছে।

এ সময় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য “রমেশ চন্দ্র সেন” এমপি, সাংগঠনিক সম্পাদক “সাখাওয়াত হোসেন সফি”, জেলা আওয়ামীলীগের সভাপতি “সাদেক কুরাইশী” সহ দলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here