দোয়ারাবাজারের বাংলাবাজারে প্রবাসীর স্ত্রীকে এসিড নিক্ষেপ

0
200
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সুনামগঞ্জের দোয়ারাবাজারে এক সৌদি প্রবাসীর স্ত্রীর উপর এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে।

গতকাল (৯জুন) বৃহস্পতিবার রাতে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া গ্রামের সৌদি আরব প্রবাসী মোজাম্মেল হকের বাড়িতে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রবাসী মোজাম্মেল হক দীর্ঘদিন ধরে সৌদি আরবে আছেন। বাড়িতে তার স্ত্রী শরুফা বেগম(৩৭), তিন সন্তান ও তার মা বসবাস করেন। স্ত্রী শরুফা বেগম বৃহস্পতিবার রাত ৮:৩০ টার সময় নিজ বাড়িতে রান্না ঘরের পাশে টিউবওয়েল থেকে পানি নিয়ে বসতঘরে ফিরছিলেন। এসময় দুর্বৃত্তরা তার মুখে এসিড নিক্ষেপ করে। পরে চিৎকার শুনে পরিবার ও প্রতিবেশি লোকজন তাকে উদ্ধার করে। স্থানীয়দের আগমনে দূর্বত্তরা পালিয়ে যায়। এসিড নিক্ষেপকারীদেরকে শরুফা বেগম চিনতে পারেননি বলে জানিয়েছেন। আহত শরুফা বেগমকে চিকিৎসার জন্য রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রবাসীর স্ত্রীকে এসিড নিক্ষেপের ঘটনার খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করে সেখান থেকে একটি কাঁচের বোতল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত বোতলটিতে এসিড জাতীয় তরল পদার্থ আছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আহত শরুফা বেগম মেডিকেলে চিকিৎসাধীন আছেন। আমরা এখনো কোন অভিযোগ পায়নি। লিখিত অভিযোগ পেলে ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here