রবিবার, জুন ১৬, ২০২৪
Homeঅর্থ ও বাণিজ্যটাকা দে, নয়তো জীবন নে! "আলেশা মার্টের গ্রাহকেরা"

টাকা দে, নয়তো জীবন নে! “আলেশা মার্টের গ্রাহকেরা”

ই-কমার্স প্রতিষ্ঠান ‘আলেশা মার্টের’ (Alesha Mart) চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদারের বিদেশ যাত্রা স্থগিত সহ ভুক্ত ভোগীদের টাকা ফেরতের দাবিতে মানব বন্ধন করেছেন গ্রাহকেরা। গত শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে দেশের বিভিন্ন জেলা থেকে আসা গ্রাহকেরা মানব ন্ধনে অংশ নেন।

আলেশা মার্টের গ্রাহকেরা জানান, চেকের পর চেক দেওয়া হলেও কোনো নগদ টাকা তাঁরা পাচ্ছেন না। এজন্য চেক নয়, তাঁরা নগদ টাকা চান। আলেশা মার্টের চেয়ারম্যান ‘মঞ্জুরুল আলম শিকদার’ কয়েক সপ্তাহ পরপর ফেসবুকে এসে মিথ্যা আশ্বাস দিচ্ছেন বলেও অভিযোগ করেন তাঁরা। এ সময় গ্রাহকেরা ‘তোমার চেক ফেরত নাও, আমার টাকা আমায় দাও’, ‘টাকা দে, নয়তো জীবন নে’ বলে স্লোগান দেন। কুমিল্লা থেকে আসা গ্রাহক মাহমুদুল হাসান বলেন, ‘আমার মোটর সাইকেলের অর্ডার ছিল। সরবরাহের তারিখ পেরিয়ে গেছে ছয় মাস হলো, এখনো টাকা বা মোটর সাইকেল কিছুই পাইতেছি না। অনেক কষ্টে দিনের পর দিন টাকা জমিয়ে আলেশা মার্টে বিনিয়োগ করেছি। এখানে যারা আসছে, অবস্থা একই রকম। জানি না কবে আমি আমার টাকা ফিরে পাব।’

গ্রাহকেরা অভিযোগ করে বলেন, আলেশা মার্টের চেয়ারম্যান বিদেশে যাওয়ার পাঁয়তারা করছেন। তিনি যেন বিদেশে যেতে না পারেন এবং গ্রাহকেরা যেন দ্রুত সময়ের মধ্যে টাকা ফিরে পান, এ জন্য প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তাঁরা। গত বছরের জানুয়ারিতে যাত্রা শুরু করে আলেশা মার্ট। চটকদার বিজ্ঞাপন আর লোভনীয় অফারে ক্রেতাদের আকৃষ্ট করে প্রতিষ্ঠানটি। প্রায় ৪৫ হাজার গ্রাহক আলেশা মার্টের কাছে ৪৫০ কোটি টাকা পাবে বলে অভিযোগ রয়েছে। গ্রাহকদের টাকা ফেরত দিতে না পেরে প্রতিষ্ঠানটি কার্যালয় বন্ধ রেখেছে।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয়