রবিবার, জুন ১৬, ২০২৪
Homeআন্তর্জাতিকজামালপুরের এই বাড়িটি মেসির বাড়ি হিসেবে পরিচিত!

জামালপুরের এই বাড়িটি মেসির বাড়ি হিসেবে পরিচিত!

মে’সির এ বাড়িতে প্রতিদিনই ভিড় করছেন মেসি ভক্তরা। শুধু জেলার ভক্তদের আগমন নয়, দেশের বিভিন্ন জায়গা থেকে ভক্তরা আসছেন মেসির বাড়িতে। জামালপুরে আজেন্টিনার সুপারস্টার মে’সির বাড়ি। তাই মেসি ভক্তরা তার বাড়িতে ভিড় করছেন। শুধু কি জেলার মেসি ভক্তরাই আসছেন না দেশের বিভিন্ন জেলা থেকে আসছেন মেসির বাড়ি দেখতে। আর এ আনন্দে ভাসছে ইসলাম’পুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের চর’দাধনা গ্রাম।

নাম তার শামীম হাসান। ছোট বেলা থেকেই আর্জে’ন্টিনা দলের ভক্ত। ভালোবাসেন মে’সিকে। আর মাত্র কয়েক দিন পরেই শুরু হচ্ছে বিশ্ব’কাপ। এবাবের বিশ্বকাপ আর্জেন্টিনা জিতবে এ মনবল ধারণ করে তার থাকার ঘরটি আর্জেন্টিনা পতাকা আর মেসির ছবি দিয়ে সাজিয়েছেন। মেসি ভক্ত শামীমের এ বাড়ির এখন মেসির বাড়ি হিসাবে পরিচিত পেয়েছেন।

শামীম জানিয়েছেন, ছোট বেলা থেকেই সে আর্জে’ন্টিনার ১ জন ভক্ত। এবারে বিশ্বাকাপ আর্জেন্টিনার ঘরেই যাবে বলে তার ধারণা। এই আনন্দ ও উৎসাহ দিতেই তার জমানো টাকা দিয়ে বন্ধুদের সঙ্গে নিয়ে নিজের থাকার ঘর আর্জে’ন্টিনা পতাকা ও মে’সির ছবি দিয়ে তৈরি করেছেন। এ কারণে এখন তার এলাকার মেসি ভক্তরা আনন্দে ভাসছেন। শামীমের এই কর্মকাণ্ড নিয়ে এলাকা বাসী বলেন, শামীমের এই কাজে তারা আরও বেশি আনন্দ ভোগ করছেন। তার বাড়িতে দেশের বিভিন্ন স্থান থেকে মেসির বাড়ি দেখতে আসছেন, এটা দেখে তাদের ভালো লাগছে। ৬৫ বছরের বৃদ্ধ আর্জে’ন্টিনা ভক্ত সুজাব আলী বলেন, শামীম যে কাজটি করেছে তাতে আমি খুবই আনন্দিত হয়েছি। তার এই বাড়িতে এসে মন খুশিতে ভরে যায়। এখন এই গ্রামে বিভিন্ন এলাকা জেলা থেকে অনেক মানুষ মেসির বাড়ি দেখতে আসেন।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয়