কাঁচা বাদামের জনক এখন কুটি পতি।

0
237

ভুবন বাদ্যকর বাদাম বিক্রেতা হিসেবে ই পরিচিত,বাদাম বিক্রই একমাত্র পেশা, পেশা গত কারণে কতোপন্থাই না অবলম্বন করতে হয় তেমনি ব্যতিক্রম কিছু ঘটেনি এই বদাম বিক্রেতার, গান গেয়ে গেয়ে কাস্টমারের মন আকৃষ্ট করতো,//

আর তাতেই কেল্লাফতে এক টিকটকার ভিডিও বানিয়ে ছেড়ে দিলো মুহুর্তের মধ্যে সারা দুনিয়া ভাইড়াল,, অল্প ক্ষনেই জীবন অনেক পাল্টে গিয়েছে তাঁর। তিনি এখন বিখ্যাত সেলেব্রিটি ।

রোজই লোকের আনাগোনা লেগে রয়েছে, তাঁর সঙ্গে দেখা করতে ভিড় করছেন অনেকেই । সেলফি তুলছেন, গান গাইতে বলছেন, রেকর্ড করছেন। ভোটের প্রচারেও তাঁকে দেখা যাচ্ছে সর্বত্র। সেই ভুবন বাদ্যকর কে।

এ বার থেকে আর বাদাম বিক্রি করতে চান না তিনি, কারণ শুনলে চমকে যাবেন আপনিও।সত্যি, ই আর বাদাম বিক্রি করবেন না ভুবন বাদ্যকর?৷ তাঁর দাবি তিনি সেলেব্রিটি হয়ে গিয়েছেন আর এখন যখন বাদাম বিক্রি করতে যান তাঁর চারপাশে লোকজন ভিড় করে ছবি তুলতে থাকে আর বাদাম আগের মত বিক্রি হয়না শুধু ভিডিও করতে থাকে লোকজন।।

এই কারণে আর বাদাম বিক্রি নয়, গান আর গান শুধুই গান নিয়ে থাকবেন তিনি। বোলপুরে এদিন বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থার পক্ষ থেকে তাঁর হাতে দেড় লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়।

সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, আগামীদিনে আবারও দেড় লক্ষ টাকা টাকা তুলে দেওয়া হবে তাঁদের পক্ষ থেকে।গোধুলিবেলা মিউজিকের পক্ষ থেকে গোপাল ঘোষ জানিয়েছেন, ইতিমধ্যেই কাঁচা বাদাম গানের রিমিক্স ভার্সন ইউটিউবে রিলিজ হওয়ার পর থেকে এখন পর্যন্ত প্রায় ৫০ লক্ষের বেশি ভিউ হয়েছে।তিন লক্ষ টাকা হাতে পেয়ে কেমন লাগছে কী জানালেন ভুবন বাদ্যকর//

তাঁর কথায়, (আমি সৌভাগ্য বোধ করছি) । আমি কখনও ভাবিনি যে আমি এখানে পৌঁছতে পারব। ঈশ্বর আমার দিকে চোখ তোলে তাকিয়েছেন আমি আর পেছন ফিরে তাকাতে চাইনা । (আমি শুধু গানটি বানিয়েছি, কখনো ভাবিনি যে এটি এত হাইলাইট হবে)।

এর আগে ভুবন বাদ্যকরকে রাজ্য পুলিশের তরফ থেকেও সম্বর্ধনা দেওয়া হয়। সেখানে দুঁদে পুলিশ আধিকারিকদের গান শুনিয়ে মন জয় করেন বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here