রবিবার, জুন ১৬, ২০২৪
Homeআরোধর্মআমি সহ আমার পরিবার ভয়াবহ বিপদে আছি কাউকে তথ্য দেবেন না :...

আমি সহ আমার পরিবার ভয়াবহ বিপদে আছি কাউকে তথ্য দেবেন না : জিন্দালের আকুতি

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটুক্তি ও অবমাননাকর মন্তব্যের জেরে ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টি থেকে বহিষ্কৃত জ্যেষ্ঠ নেতা নবীন কুমার জিন্দাল জানিয়েছেন, তাঁর পরিবার বিপদে রয়েছে এবং ইসলামিক দল গুলোর নেতাদের হামলার আশঙ্কায় রয়েছে।

এজন্য তাঁর এবং তাঁর পরিবারের তথ্য কাউকে না জানানোর আকুতি জানিয়েছেন নবীন কুমার জিন্দাল। গতকাল রবিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছেন ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে বিতর্কিত মন্তব্যের কারণে হামলার আশঙ্কায় নিজের ও পরিবারের সদস্যদের তথ্য কাউকে না জানানোর আবেদন জানিয়ে গত শনিবার সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম টুইটারে একটি টুইটবার্তা প্রেরণ করেন বিজেপির দিল্লি শাখার সাবেক গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল।

উল্লেখ্যযে, ভারতের কট্টর হিন্দুত্ববাদী (বিজেপি) রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির মহিলা নেত্রী সাবেক মুখপাত্র নূপুর শর্মা টেলিভিশন শোতে অংশ নিয়ে হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছিলেন। পরে দলটির নয়াদিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন জিন্দালও নূপুর শর্মার মন্তব্যের সমর্থনে টুইট বার্তা প্ররণ করেন, তাঁদের এই মন্তব্য দেশটির সংখ্যালঘু মুসলিম সম্প্রদায়কে ক্ষুব্ধ করে তোলে এবং সারা বিশ্বের মুসলিম শাসক প্রধান রা বিক্ষোভ সহ নিন্দা প্রস্তাব করেন।আর, এর রেশ ভারতের গণ্ডি ছাড়িয়ে বাইরের বিশ্বেও ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয়